Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Tuesday 3 April 2018

ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস অ্যান্ড সোশাল এন্টারপ্রেনরশিপ ক্লাব আয়োজিত আন্তঃ বিশ্ববিদ্যালয় বিজনেজ কেস প্রতিযোগিতা “বিজ এইস ২০১৮”-এর ফাইনাল পর্ব অনুষ্ঠিত

ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস অ্যান্ড সোশাল এন্টারপ্রেনরশিপ ক্লাব আয়োজিত আন্তঃ বিশ্ববিদ্যালয় বিজনেজ কেস প্রতিযোগিতা “বিজ এইস ২০১৮”-এর ফাইনাল পর্ব অনুষ্ঠিত



মেধার উৎকর্ষতা যাচাই ও ব্যবসা সম্পর্কিত সমস্যা সমাধানের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে “বি দ্য এইস অফ কেস সলভিং” স্লোগান নিয়ে ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস অ্যান্ড সোশ্যাল এন্টারপ্রেনারশিপ ক্লাবের আয়োজনে গত ১ এপ্রিল ২০১৮ তারিখে ঢাকা রিজেন্সি হোটেলে অনুষ্ঠিত হয়েছে ইস্টার্ন ইউনিভার্সিটি আন্তঃ বিশ্ববিদ্যালয় ব্যবসায় কেস প্রতিযোগিতা “বিজ এইস ২০১৮”। সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে স্নাতক পড়ুয়া শিক্ষার্থীদের জন্য এই প্রতিযোগীতার আয়োজন করা হয়। সারাদেশের ৪৭ টি সরকারী ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এই প্রতিযোগিতায় আমন্ত্রণ জানানো হয়; এবং বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ৮৭টি দল অংশগ্রহণ করে। তিন পর্বের বাছাই প্রক্রিয়ার শেষে সেরা ৬টি দল ফাইনাল পর্বে অংশগ্রহণ করে। বাকী ৫টি দলকে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করে বাংলাদেশ ইউনিভার্সিটি প্রফেশনালস্ এর টিম ইলেভেন্থ আওয়ার। বাংলাদেশ ইউনিভার্সিটি প্রফেশনালস্ এর টিম এসিইডিআইএ ও নর্থ সাউথ ইউনিভার্সিটির টিম চেকম্যাট যথাক্রমে ২য় ও তয় স্থান অর্জন করে।

ফাইনাল পর্বে প্রধান অতিথির আসন অলংকৃত করেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রেজাকুল হায়দার (মঞ্জু), সাবেক চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টিজ, ইস্টার্ন ইউনিভার্সিটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: নুরুল ইসলাম। ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. রাইসুল আওয়াল মাহমুদ, বিজ এইস ২০১৮ এর আহবায়ক, কাশফিয়া শারমিন, সহকারী অধ্যাপক, ব্যবসায় প্রশাসন অনুষদ এবং অনুষদের শিক্ষক-শিক্ষার্থীরা  উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির মূল পৃষ্ঠপোষক ছিল পেট্রোম্যাক্স এলপিজি; এই  আয়োজনে সহযোগিতায় আরো ছিল - অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল, দৈনিক যুগান্তর,  দ্য এশিয়ান এইজ, চ্যানেল ৭১, ক্যাপিটাল এফএম, এডুআইকন.কম সহ অন্যান্য প্রতিষ্ঠান।


No comments:

Post a Comment

International