Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Sunday 29 July 2018

হৃদয়ের কষ্ট কথা ......

  হৃদয়ের কষ্ট কথা ......
এমডি সাইফুল আলম
আমেরিকা প্রবাসী





বুকের মাঝে কষ্ট আছে, চোখে যায় না দেখা
বেঁচে আছি কষ্ট নিয়ে, পৃথিবীতে একা ।

তোমার কথা মনে করে, কষ্ট পাই যে আমি
ভালোবাসি খুব তোমাকে, জানতে যদি তুমি !

আকাশ নদী পাহাড় সম, কষ্ট আমার মনে
জড়ানো সব কষ্টগুলো, মুড়ানো নীল খামে ।

কত রকম কষ্ট আমার, নষ্ট হয়ে গেছে
নষ্ট প্রেমের কষ্টগুলো, জমে আছে বুকে ।

মনের কষ্ট মনেই আছে, দুঃখ নিজেই পাই
আমার দুঃখ বলবো কাকে ? শোনার মানুষ নাই ।

অঝোর ধারায় বৃষ্টি যেমন, পড়ে অবিরত
আমার তেমন অশ্রু ঝরে, দু' চোখ বেয়ে তত ।

দুঃখ ভরা হৃদয় খানা, স্রোতের কষ্ট নদী
কথার সঙ্গী হতে আমার, কাছে থাকতে যদি ? 

কষ্টে থাকা মনকে আমি, বলি পরিশেষে
ফিরে এসো 'ও প্রিয়', আমায় ভালোবেসে ।

No comments:

Post a Comment

International