Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Sunday 9 September 2018

সমাজসেবায় সম্মাননা পদক পেলেন লায়ন মোঃ গনি মিয়া বাবুল


সমাজসেবায় সম্মাননা পদক পেলেন লায়ন মোঃ গনি মিয়া বাবুল



jb: সমাজসেবায় বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ‘সোস্যাল ওয়েলফেয়ার এ্যাওয়ার্ড-২০১৮’ এ ভূষিত হয়েছেন। বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব স্মৃতি পরিষদ এর উদ্যোগে ৮ সেপ্টেম্বর বিকেলে ঢাকার তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাকে এই সম্মাননা পদক আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি শামসুল হুদা। 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া, অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু এমপি। সংগঠনের উপদেষ্টা ও দৈনিক আমার সময় এর নির্বাহী সম্পাদক লায়ন মুহাঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্কট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, লায়ন মোঃ গনি মিয়া বাবুল তার নিজ জন্মস্থান গাজীপুর জেলার শ্রীপুরে স্কুল, মস্জিদ, মাদ্রাসা, পাঠাগার প্রভৃতি জনহিতকর প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। তিনি দীর্ঘদিন যাবত মানবতার কল্যাণে কাজ করে আসছেন। তিনি ইতিমধ্যে  আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘মেলভিন জোন ফেলো-এমজেএফ’ সম্মাননাসহ শতাধিক জাতীয় ও আন্তর্জাতিক সম্মাননা পদকে ভূষিত হয়েছেন। তিনি লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রভৃতি সংগঠনে নিরলসভাবে সমাজ উন্নয়ন ও মানবাধিকার প্রতিষ্ঠায় প্রশংসার সাথে স্বীয় দায়িত্ব পালন করে আসছেন। তিনি উক্ত পদকে ভূষিত হওয়ায় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।


No comments:

Post a Comment

International