Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Wednesday 12 December 2018

অধ্যাপক মুহাম্মদ মাসুম বিল্লাহ'র সাথে সাংবাদিকদের মতবিনিময়


এন পি পি মনোনীত প্রার্থী অধ্যাপক মুহাম্মদ মাসুম বিল্লাহ'র সাথে সাংবাদিকদের মতবিনিময় 







স্টাফ রিপোর্টারঃ গতকাল ৮ ডিসেম্বর উত্তরা প্রেসক্লাবে ১৬ টি পত্রিকার সম্পাদক, সহ-সম্পাদক ও স্টাফ রিপোর্টার দের সাথে এক মতবিনিময় সভা উত্তরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাংবাদিক জাভেদ আল মামুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ ও চাঁদপুর ৪আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনীত প্রার্থী জনাব দেলোয়ার হোসেন পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি আলফালাহ মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. মহসীন মিয়া। উপস্থিত ছিলেন সাংবাদিক রফিকুল ইসলাম, কবি মেঘলা জান্নাত, সাংবাদিক বিনোদ কিষান, সাংবাদিক গাজী মাজহারুল ইসলাম, সম্পাদক রফিক মোহাম্মদ, সাংবাদিক মোহাম্মদ ইব্রাহিম হাসান, সাংবাদিক নাঈম আহমেদ, সম্পাদক এস এম এ মনসুর মাসুদ, সাংবাদিক এম এস আই জুয়েল পাঠান, সাংবাদিক শাহ রাশিদুল হাসান রাসেল, সাংবাদিক মোমেনা আক্তার রানী, সাংবাদিক মো. হাসান, সাংবাদিক মামুন 

এতে বক্তব্য রাখেন ঢাকা ১৮ আসন থেকে এন পি পি মনোনীত প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব ৩৬টি গ্রন্থের লেখক বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক ও মাসিক ভিন্নমাত্রা সম্পাদক অধ্যাপক মুহাম্মদ মাসুম বিল্লাহ তিনি তার বক্তব্যে বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আম প্রতীক নিয়ে ঢাকা ১৮আসনে নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। অত্র আসন থেকে আমি যদি নির্বাচিত হতে পারি ইনশাআল্লাহ এই আসনকে আন্তর্জাতিক মান সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তুলতে চাই। আমি দীর্ঘদিন পর্যন্ত সাংবাদিকতা পেশায় ছিলাম আপনাদের মত আমিও একজন কলম সৈনিক। আমি চাই আপনাদের কাছে থাকতে। আমি চাই আমার এ কথাগুলো আপনাদের কলমের সাহায্যে দেশের মানুষের কাছে পৌঁছে দিতে। 

তিনি আরো বলেন, আমি সাংবাদিকতা ও শিক্ষকতা পেশায় প্রায় দুই দশক কাটিয়েছি রাজনীতিতে এসেছি শুধুমাত্র পরিচ্ছন্ন একটি পরিবেশ তৈরির জন্য। আমি চাই রাজনীতিতে পরিশুদ্ধ মানুষ যারা তারাই আসুক। তিনি আরো বলেন এই দেশে জন্মগ্রহণ করেছি এ দেশ আমার। এদেশ আপনার। অতএব এ দেশকে ভালবেসে আমাদেরকে বিশ্বের বুকে একটি মর্যাদাশীল দেশ হিসেবে গড়ে তুলতে হবে। আমি আপনাদের সহযোগিতা পেলে ইনশাল্লাহ সে লক্ষ্যে কাজ করে যাবো। পরিশেষে তিনি তার দলের বরাদ্ধকৃত প্রতীক আম মার্কায় ভোট চেয়ে সকলের কাছে দোয়া কামনা করেন।


No comments:

Post a Comment

International