Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Tuesday 31 October 2017

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ২৪তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর 
  ২৪তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

 


JB: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ২৪তম একাডেমিক কাউন্সিলের সভা গত ২৫ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সিন্ডিকেট কর্তৃক মনোনীত একাডেমিক কাউন্সিল সদস্য, বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এম কায়কোবাদ, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ এর প্রফেসর ড.আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. কাজী সালেহ্ আহমেদ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতে এনইউবি’র রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলাম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর মহামাণ্য রাষ্ট্রপতি ও নর্দান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর আচার্য মোঃ আব্দুল হামিদ কর্তৃক দেশের বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর ড. আনোয়ার হোসেনকে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য নিযুক্ত করার বিষয়টি অবহিত করেন। কাউন্সিল সদস্যবৃন্দ ড. আনোয়ার হোসেনকে শুভেচ্ছা জানান এবং তাঁর সর্বাঙ্গীন সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। সভায় পূর্বে গৃহীত পরিকল্পনাসমূহের বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা, অনার্স ও মাস্টার্স এর চুড়ান্ত ফলাফল অনুমোদন, ৪র্থ সমাবর্তন বাস্তবায়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে পর্যালোচনামূলক আলোচনা করা হয় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

একাডেমিক কাউন্সিলের এ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মো: আনোয়ার হোসাইন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও একাডেমিক কাউন্সিলের অন্যান্য সদস্যবৃন্দ ।


হাশিম রনি
সিনিয়র এসিস্টেন্ট ডিরেক্টর
পাবলিক রিলেশন্স ডিপার্টমেন্ট

No comments:

Post a Comment

International