Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Saturday 6 January 2018

শুভজন কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ গঠন

শুভজন কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ গঠন
কবি নইম হাসান সভাপতি
সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী তরুণ রাসেল

















JB: শুদ্ধধারার সাহিত্য সাংস্কৃতিক কর্মীদের সংগঠন শুভজন দেশীয় শিল্প সংস্কৃতির চর্চা ও বিকাশে শক্তিশালী বাহক হিসেবে কর্মময় পাঁচ বছর অতিক্রম করে প্রতিষ্ঠার ৬ষ্ঠ বছরে পদার্পন করেছে। শুভজনের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরায় তিন বছর মেয়াদী (২০১৮-২০২১) শুভজন কেন্দ্রীয় কার্যনিবাহী পর্ষদ গঠন করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির নাম ঘোষনা করেন সংগঠনটির অন্যতম উপদেষ্টা, বাংলাদেশ সরকারের প্রাক্তণ অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মইনুদ্দিন কাজল। শুভজনের প্রতিষ্ঠাতামন্ডলীর সদস্য ও কবি নইম হাসানকে সভাপতি এবং শুভজনের প্রধান উদ্যোক্তা আবৃত্তিশিল্পী তরুণ রাসেলকে সাধারন সম্পাদক নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

 কমিটির অন্য সদস্যরা হলেন- জেষ্ঠ্য সহ সভাপতি কণ্ঠশিল্পী তামান্না জেসমিন, সহ সভাপতি সংগীতশিল্পী জাহিদ হোসেন, কণ্ঠশিল্পী শায়লা রহমান এবং জয়ন্ত ভট্টাচার্য। যুগ্ম সাধারন সম্পাদক কবি ডি কে সৈকত। সাংগঠনিক সম্পাদক সংবাদকর্মী নাসিরউদ্দিন শাহ, সহ-সাংগঠনিক সম্পাদক আবৃত্তিশিল্পী রেহান রুবেল। অর্থ সম্পাদক কবি নীপা চৌধুরী, দপ্তর সম্পাদক কণ্ঠশিল্পী রুবিয়া মল্লিকা, প্রচার ও জনসংযোগ সম্পাদক কবি ঢালী মনিরুজ্জামান,সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক সংগীতশিল্পী জুয়েল জয়। প্রকাশনা সম্পাদক কবি ইমরান পরশ, সহ-প্রকাশনা সম্পাদক সংস্কৃতিকর্মী ইমরান খান। অনুষ্ঠান বিষয়ক সম্পাদক কণ্ঠশিল্পী সানিয়া রমা, সহ-অনুষ্ঠান বিষয়ক সম্পাদক কণ্ঠশিল্পী সামিত আহমেদ চৌধুরী। 

সমাজকল্যান সম্পাদক গীতিকবি কাজরী তিথি জামান,সহ-সমাজকল্যান সম্পাদক সংস্কৃতিকর্মী রাশেদুল হাসান মিন্টু। প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সংস্কৃতিকর্মী মোঃ আজহার উদ্দিন,সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সংগীতশিল্পী মোঃ শহিদুল্লাহ। কার্য-নির্বাহী সদস্য: সংগীতশিল্পী বি ডি হৃদয়, আবৃত্তিশিল্পী আবদুল্লাহ, সংস্কৃতিকর্মী গোলাম মোস্তফা সাগর, সংস্কৃতিকর্মী শ্যামলী খান, গীতিকবি আনতানূর হক, সংস্কৃতিকর্মী আক্তারুজ্জামান চৌধুরী শাহীন, গল্পকার সালাহউদ্দিন মাহমুদ, সংগীতশিল্পী শাকিলা রওশন পুষ্পিতা, সংস্কৃতিকর্মী পলাশ মাহমুদ এবং বিউটিশিয়ান সবিতা রোজলীন। 


-সারগাম

No comments:

Post a Comment

International