Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Saturday 21 July 2018

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ৩১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ৩১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত





নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ৩১ তম সিন্ডিকেট সভা গত ২১ জুলাই, ২০১৮ তারিখে বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। এ সভায় উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। এনইউবি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন এর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন এনইউবি সিন্ডিকেট এর সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী। 


সভায় ৩০তম সিন্ডিকেট সভার কার্য বিবরণী পর্যালোচনা ও ঐ সভায় গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। এতে ২৬ তম একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তসমূহ অনুমোদন, ৩০ তম সিন্ডিকেট সভার পরে নিয়োগকৃত শিক্ষকমন্ডলী ও প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের তালিকা উপস্থাপন ও অনুমোদন, ৭৫তম সিবিএ সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদন, ফাইন্যান্স কমিটির সভার কার্যাবিবরণী পর্যালোচনা, সদ্য অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তনের বিভিন্ন দিক নিয়ে পর্যালোচনা, স্থায়ী ক্যাম্পাসের অবকাঠামোগত কাজের অগ্রগতিসহ প্রশাসনিক ও একাডেমিক কার্যাবলীর বিস্তারিত বিষয় নিয়ে আলোচনা ও পর্যালোচনা হয়। 

নর্দান ইউনিভার্সিটি’র প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম ও ট্রেজারার মোঃ আনোয়ার হোসেনসহ সিন্ডিকেট সদস্যবৃন্দ এ সভায় উপস্থিত ছিলেন।



হাশিম রনি
সিনিয়র এসিস্টেন্ট ডিরেক্টর
পাবলিক রিলেশন্স
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ

No comments:

Post a Comment

International