Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Saturday 17 November 2018

GoRiseMe.com এর তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

অনুষ্ঠিত হলো GoRiseMe.com এর তৃতীয় বর্ষপূর্তি উদযাপন





জমকালো আয়োজনে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হলো GoRiseMe.com এর তৃতীয় বর্ষপূর্তি। আনন্দঘন পরিবেশে কেক কেটে GoRiseMe.com এর তৃতীয় বর্ষে যাত্রা শুরু করেন প্রতিষ্ঠানটির প্রধান জনাব আহসান হাবীব। এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অর্থ ব্যবস্থাপক জনাব আসাদুজ্জামান, মার্কেটিং ম্যানেজার জনাব মোঃ ইব্রাহিম, হেড অব এইচ.আর এন্ড এডমিন জনাব মিজানুর রহমান, জাগ্রতবিবেক২৪ এর সিও জনাব মুহাম্মদ সেলিম রেজা। এছাড়াও প্রতিষ্ঠানটির সফটওয়্যার ইঞ্জিনিয়ার, প্রোগ্রামারসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠালগ্ন থেকেই GoRiseMe.com বিভিন্ন আইটি বিষয়ক সেবা অত্যন্ত সুনামের সাথে প্রদান করে আসছে। সাফল্যের এ ধারাবাহিকতা রক্ষা করার প্রত্যয় ব্যক্ত করে প্রতিষ্ঠানটির প্রধান জনাব আহসান হাবীব বলেন- আমরা চেয়েছিলাম বাংলাদেশে আইটি বিষয়ক উন্নত সেবা প্রদান করতে। আশা করছি GoRiseMe.com টিম সেটা দিতে পেরেছে। এ ধারাবাহিকতায় অনেক দূর এগিয়ে যেতে চাই। এ জন্য সকলের দোয়া ও ভালোবাসা চাই। 
GoRiseMe অফিসে তৃতীয় বর্ষপূর্তির জমকালো আয়োজনে উপস্থিত সকলের উচ্ছ্বাস ছিল প্রাণবন্ত। কেক কাটা, মিস্টি আর ভোজের পর সমাপ্ত হয় অনুষ্ঠানের কার্যক্রম।

GoRiseMe.com সাধারণত ওয়েবসাইট, এ্যাপস, গ্রাফিক্স ডিজাইন, বিটুবি (বায়ার সাপ্লায়ার), চ্যারেটি সহ বিভিন্ন সফটওয়্যারের কাজ করে থাকে।

বিস্তারিত জানতে ভিজিট করুন: GoRiseMe.com
ফেসবুক : facebook.com/GoRiseMe
ইউটিউব: youtube.com/c/goriseme

No comments:

Post a Comment

International