Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Friday 15 March 2019

খ্রিস্টান জঙ্গী হামলায় নিহত মুসলমান

খ্রিস্টান জঙ্গী হামলায় নিহত মুসলমান



নিজস্ব প্রতিবেদক:
নিউজিল্যান্ডে শুক্রবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে মসজিদে জুমার নামাজ শুরুর ১০ মিনিটের মধ্যে একজন বন্দুকধারী সিজদায় থাকা মুসল্লিদের ওপর গুলি ছুড়লে এ ঘটনা ঘটে। এই জঙ্গী হামলায় দুই বাংলাদেশীসহ প্রায় ৪০ জনেরও বেশি শাহাদাত বরণ করেন। মুসলিমদের মসজিদে এ ধরণের জঙ্গী হামলায় ক্ষোভে ফেটে পড়ে মুসলিম সমাজ। মিডিয়া এ ব্যাপারে খুব একটা তৎপর না থাকায় তারাও আরও বেশি কষ্ট অনুভব করছে। মুসলিম কোন বিপথগামী এ ধরণের কার্যে লিপ্ত হলে বিশ্ব মিডিয়া জঙ্গী শব্দটির তকমা লাগিয়ে লাইভ, টকশো ইত্যাদি করে গোটা বিশ্বকে মুসলিম জঙ্গীর কার্যকলাপের চিত্র তুলে ধরতো আর খ্রিস্টান জঙ্গী বলে মিডিয়া চুপ এটা কেউ সহ্য করতে পারছে না। এ বিষয়টি পরিস্কারভাবে ফেসবুকে ফুটে উঠেছে। মুসলিমদের কিছু ক্ষোভ বা আক্ষেপ নিম্নে দেয়া হলো- 

১.
নিউজিল্যান্ডের দুইটি মসজিদে খৃষ্টান জঙ্গী সন্ত্রাসীর গুলিতে দুই বাংলাদেশি সহ নিহত ৪০
পরিবারের সদস্যদের অপেক্ষায় মসজিদের বাইরে নারীরা।
এখন কোন মিডিয়া বলছে না খৃষ্টান জঙ্গী সন্ত্রাসীর গুলিতে নিহত বিশেষ করে বাংলাদেশের দালাল মিডিয়া। মুসলিম হলে উপায় ছিল না, এতক্ষণ কয়েকশো নিউজ হয়ে যেতে ইনিয়ে বিনিয়ে। ওরা কতো চালাক নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী অনুরোধ করছে ঘটনা স্থল এবং নিহতদের ফটো যেন না প্রচার করে।
কিছুক্ষণ পরে বলবে হামলাকারী মানুষিক ভাবে অসুস্থ।

২.
সেই সব বীর ভাইয়ারা আজ কোথায় যারা
দাড়ী টুপি দেখলেই জঙ্গী বলে আক্ষায়িত
করে আজ তারা কোথায় আমি তাদের
উদ্দ্যেশে বলতে তোরা চিনে রাখ দাড়ি টুপি
থাকলেই জঙ্গী নয় জঙ্গী তো তারাই যারা
পৃথিবী থেকে মুসলমান নিধন করতে চায়
হে বিশ্ববাসী দেখো: জঙ্গী কাকে বলে? কোন মুসলিম কখনোই জঙ্গী হতে পারে না। কোনো নিরীহ মানুষকে মারতে পারে না। ইহুদীরা মুসলমানদের নাম ব্যাবহার করে বিভিন্ন রকমের হামলা করে যাচ্ছে। তার একটি জলজ্যন্ত প্রমাণ।
নিউজিল্যান্ডের মসজিদে এক খ্রিস্টান সন্ত্রাসীর জঙ্গী হামলা। এই ভিডিওটি প্রকাশ না পেলে মুসলিমদের উপরই হামলার দায় চাঁপিয়ে দিতো ইহুদীরা।

এছাড়াও বিস্তারিত পড়তে ক্লিক করুন

No comments:

Post a Comment

International