Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Monday 20 November 2017

তারুণ্যের কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিনের ৫৫তম শুভ জন্মদিন

তারুণ্যের কবি ও মিডিয়া ব্যক্তিত্ব 
রেজাউদ্দিন স্টালিনের ৫৫তম শুভ জন্মদিন




JB: তারুণ্যের কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিনের ৫৫তম শুভ জন্মদিন উপলক্ষে ম্যাজিক লণ্ঠণ, বাংলাদেশ সাহিত্য পরিষদ ও পারফর্মিং আর্ট সেন্টারের উদ্যোগে ২২ নভেম্বর ২০১৭ বুধবার সন্ধ্যা ৬টায় সংস্কৃতি বিকাশ কেন্দ্র, পরিবাগে এক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
জন্মদিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রফেসর ডা. এম এ রশীদ-নির্বাহী পরিচালক বারডেম কার্ডিয়াক। প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট বুদ্ধিজীবী অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক। সম্মানিত অতিথি থাকবেন জনাব নাসির এ চৌধুরী,-প্রধান উপদেষ্টা  গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী, সৈয়দ আলমগীর-নির্বাহী পরিচালক এসিআই গ্রুপ, কবি আসাদ চৌধুরী, কবি কাজী রোজী-মাননীয় সংসদ সদস্য, কবি আল মুজাহিদী, কবি হাবীবুল্লাহ সিরাজী, কবি রবিউল হুসাইন, কবি মানিক মোহাম্মদ রাজ্জাক-নির্বাহী পরিচালক নজরুল ইন্সটিটিউট, অধ্যাপক রুবিনা হামিদ-চেয়ারপার্সন সানলাইফ ইন্স্যুরেন্স কো: লি:, শিশু-সাহিত্যিক ফরিদুর রেজা সাগর ও কবি মনজুরুর রহমান-অতিরিক্ত সচিব তথ্য মন্ত্রণালয়। শুভেচ্ছা জ্ঞাপন ও সাংস্কৃতিক পর্বে অংশ নেবেন দেশের বিশিষ্ট কবি, সাহিত্যিক, শিল্পী ও বুদ্ধিজীবীবৃন্দ।
 রেজাউদ্দিন স্টালিন বাংলা ভাষার একজন শক্তিমান কবি। তার কাব্যগ্রন্থের সংখ্যা ৪১টি। কবিতার এ্যালবাম ৫টি। প্রদীপ ঘোষের কণ্ঠে কবিতা আবৃত্তির এ্যালবাম ‘আবার একদিন বৃষ্টি হবে’। তাঁর কবিতা পৃথিবীর বেশ ক'টি গুরুত্বপূর্ণ ভাষায় অনূদিত হয়েছে। বাংলা একাডেমি পুরস্কার, মধুসূদন পুরস্কার, দার্জিলিং নাট্য চক্র পুরস্কার, সিটি আনন্দ আলো পুরস্কার, ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি পুরস্কারসহ অসংখ্য সম্মাননা ও পুরস্কার পেয়েছেন।



বার্তা প্রেরক

মুহাম্মদ মাসুম বিল্লাহ
সম্পাদক
মাসিক ভিন্নমাত্রা
ও 
মুহাম্মদ  সেলিম রেজা
সহ-সম্পাদক
মাসিক ভিন্নমাত্রা

No comments:

Post a Comment

International