Jagrotobibek24

তথ্য, বিনোদন, সমাজ, বিজ্ঞান ও সাহিত্য সমৃদ্ধ একটি সুন্দর ব্লগ

Sponsored by: VINNOMATRA

GoRiseMe.com

Followers

Tuesday 23 March 2021

ফেরা _আশরাফ চঞ্চল

 ফেরা

আশরাফ চঞ্চল






দোহাই  আল্লাহর! আমাকে আর করোনা ঘৃণা। এবার  একটু সদয় হও, নিশ্চিত ধ্বংসের হাত থেকে আমাকে বাঁচাও। কথা দিলাম, আমি আগের মতোই ভালো হয়ে যাবো। পাহাড়তলির  মান্দিপাড়ায় গিয়ে আর কখনোই হবোনা চুয়ানি মাতাল! 

বিবাহকালের কসম! আমি আবার ঘরটাকে সুন্দর করে সাজাবো। তরতাজা ফুলে ফুলে চৌপাশে সৌরভ  ছড়িয়ে দেবো। দিন আর রাত নয় সারাক্ষণই তোমার পাশে পাশে রবো। ভালোবাসায় বিমুগ্ধ হয়ে কাছে নিও। ক্ষণে ক্ষণে অমৃত রসে চুমুক দিতে দেবো ।

তুমি আদতেই বাইশ গ্রেডের সোনা! ঘোরচক্রে মাতাল হয়ে অযথা অজায়গায় গেছি। নানা প্রলোভন প্ররোচণায় প্রগলভ হয়ে, পানে- টানে- গমনে নিজেকে নিঃস্ব  করেছি। যা পেয়েছি তা সোনারুপি তামা আর গিলটি! 

প্রয়োজনে হিন্দুপাড়ার লোকদের মতো সাতঘাটের জল এনে আমাকে চুবাও। সোনা রুপার জল দিয়ে শুদ্ধ আর পবিত্র করো। হেয়ার রিমোভার মেখে সারা শরীর টাকু করে আমাকে মাহুন্দা পুরুয বানাও। আমার একটাই দাবি, একবার শুধু আগের মতো কাছে টেনে নাও।

প্রথম চুম্বনের কসম! আমার ভেতরে আর একটুও গলদ নেই। আমি এখন উইন্ডোজ দেয়া কম্পিউটারের মতো একেবারে ফুরফুরা। ফরমেট দেয়া আনলিমিটেড মেমোরি কার্ড। এবার যা ইচ্ছে ইনস্টল করো। জিইয়ে রাখা আবেগ গুলো একে একে লোড করে নাও।

তোমার ভারী নিতম্ব, সুউচ্চ স্তন, আবেগমাখা ঠোঁট আর আকর্ষনীয় জঙ্ঘার কসম! আমি পোষা টিয়াপাখির মতো তোমার দেহ খাঁচায় বন্দি হয়ে রবো আজীবন। শত প্রলোভনেও আর কোথাও যাবোনা। কোথাওনা। তোমার মাঝেই আমার শেষ ঠিকানা! 

______________
নান্দাইল, ময়মনসিংহ।

No comments:

Post a Comment

International